আগামীদিনে বেসরকারি এফ এম চ্যানেলে বিনিয়োগ ও কাজের সুযোগ বাড়বে

443

দুই পেরিয়ে তিনে পা দিল ক্যাম্পাস। ক্যাম্পাসের তৃতীয় ইস্যু বেরোনোর দিন kolkata24x7.com-এর তরফ থেকে আরও একটা খুশির খবর দেওয়ার আছে। মহিলাদের জন্য আমাদের সম্পূর্ণ নতুন একটি ওয়েব ম্যাগাজিন পথ চলতে শুরু করল। নন্দিনী। সংসারে নন্দিনী আসার পর আমাদের ম্যাগাজিনের সংখ্যাও বেড়ে দাঁড়াল তিন। তাই তৃতীয় ইস্যুর ক্যাম্পাসকে আমরা আরও রঙিন, আরও তথ্য সমৃদ্ধ করে প্রকাশ করছি। এবারের ক্যাম্পাসের কভার স্টোরি ‘রেডিও’। আগামী দিনে রেডিওয় বিনিয়োগ ও চাকরির সুযোগ বাড়বে। তাই কীভাবে নিজেকে এখন থেকেই গ্রুম করবে-সেই তথ্য তোমার জন্য সাজিয়ে দিল টিম ক্যাম্পাস। পড়ো আর এগিয়ে চলো। ভালো লাগলে বন্ধুদের জানাতে ভুলো না।

রানা দাস সম্পাদক-kolkata24x7
রানা দাস সম্পাদক-kolkata24x7

বেতারের সেই আওয়াজ যা শুনে আমাদের ঘুম ভাঙত-থেকে শুরু করে আজকের RJ-দের বকবক। সেই সব থাকছে এবারের ক্যাম্পাসে। কী করে আজকের ছেলেমেয়েরা রেডিওতে চাকরি পাবে থাকছে তার খোঁজখবর। এই বিষয়ে লিখছেন, যাঁরা আজ সাফল্যের সঙ্গে রেডিও স্টেশনে কাজ করছেন।

এবারের ফ্রেশ ফেস হিসেবে আমরা কোনও উঠতি মডেল নয়, বেছে নিয়েছি এক্কেবারে ক্যাম্পাসেরই এক মুখকে। অ্যাপেল কামড়ে ইভ কী পেল? পড়তে ক্লিক করো টেক ইট ইজিতে। কেমন হত যদি রোদ্দুর কেনা যেত? তোমাদের মনে জন্মায় এমন হাজারো কথা নিয়ে ব্লগবকে থাকছে তোমাদেরই লেখা। খাওয়াদাওয়া ছাড়া আড্ডা জমে না, তাই খাওয়াদাওয়া নিয়ে আমাদের বিশেষ বিভাগ আইস স্পাইস পড়তে ভুলো না। ডাইনোসর দেখেছো? কেমন দেখতে তাঁকে। কলকাতার সিনেমাহলে নাকি এখন দেখতে পাওয়া যাচ্ছে তাদের। এদিকে কলকাতার আড্ডাবাজেরা মেতে উঠেছে এক্স ইক্যুয়ল টু প্রেম ধরে কষতে। দেখি ওদের অঙ্ক মেলে কি না। জুরাসিক ওয়ার্ল্ড ও ব্রাদার নিয়ে আমাদের সিনেমন বক্স অফিসে সুপ্পারহিট। এক্কেবারে বাপ্পীদা স্টাইলে।